একজন পিৎজা ডেলিভারিম্যানের মাসিক আয় 1,00,000 টাকা।

অভিষেক আমির, ঢাকায় জন্মগ্রহণ করে, একমাসের মধ্যে 1টি বাড়ি কেনার সামর্থ্য হয়েছিল এবং তার সকল ঋণ পরিশোধ করে দিয়েছিল।  কিন্তু এর আগে সে একদম সামান্য বেতনে কাজ করতো। তাহলে সে কীভাবে মাত্র এক মাসে এত টাকা আয় করলো? আমাদের কাছে সে তার গল্পটা বললো।

“আমি এক বছর ধরে পিৎজা ডেলিভারি সেন্টারে কাজ করতাম। এর আগে আমি একজন কলেজ শিক্ষার্থী ছিলাম এবং একটি রেস্টুরেন্টে পার্ট টাইম জব করতাম। এটি আমাকে আমার পড়ালেখা চালিয়ে নিতে সাহায্য করত। পড়ালেখার দ্বিতীয় বছরে টিউশন পরিশোধ করতে না পারার কারণে আমাকে প্রায় বহিষ্কার করে দিচ্ছিল। সেই সময় আমাকে একটি লোন নিতে হয়েছিল। শেষ পর্যন্ত আমি আমার টিউশন পরিশোধ করতে পেরেছিলাম কিন্তু ব্যাংকের মাসিক কিস্তি শোধ করার মত কোনো টাকা আমার ছিল না। সত্যি কথা বলতে গেলে একই সাথে পড়ালেখা করা এবং কাজ করা আমার সাধ্যের বাইরে ছিল এবং ঘটনাক্রমে আমার স্কুল বর্ষ শেষ হওয়ার এক সপ্তাহ পূর্বে আমি ক্যাম্পাস থেকে বহিষ্কৃত হয়েছিলাম। আমার জীবনের অন্ধকার অধ্যায়ের শুরু ছিল সেখান থেকেই। আমার বাবা চাকরি হারালো এবং আমার পরিবার কীভাবে টিকে থাকবে তা জানা ছিল না। চিন্তা করতে পারেন আমি তখন কতটা অসহায় ছিলাম? আমার বলার মত কোনো কাজ ছিল না এবং কোনো শিক্ষাও ছিল না এবং আমার বাবাও তার চাকরি হারিয়েছিল। তাদেরকে সহায়তা করার জন্য আমার কিছুই করার ছিল না।

একদিন রাতে আমি শেষ ক্রেতার কাছে পিৎজা ডেলিভারি দিতে গিয়েছিলাম। একটি ছেলে দরজা খুললো। সেখানে তার বন্ধুরা ছিল এবং সে যখন পিৎজার দাম পরিশোধ করছিল তখন আমি, 10 মিনিট আগে যে 3,40,000 টাকা আয় করেছে সেটি কোথায় বিনিয়োগ করবে, সেই আলোচনা শুনছিলাম। আমি একবার তাকিয়েছিলাম এবং ল্যাপটপের স্ক্রিনে কিছু গ্রাফ ও ফিগার দেখতে পেয়েছিলাম। যে ছেলেটি দরজা খুলেছিল সে আমাকে 2000 টাকা দিল কিন্তু দাম ছিল মাত্র 1,100 টাকা। সে আমাকে বাকীটা রেখে দিতে বললো।

আমি প্রচণ্ড রকমের বিস্মিত হলাম এবং বাড়ি ফিরে আসলাম, আমার ল্যাপটপ নিলাম এবং তাদের আলোচনা স্মরণ করার চেষ্টা করলাম। 5 মিনিট পর আমার মনে পড়লো যে তারা বাইনারি অপশন নিয়ে আলোচনা করছিল। Olymp Trade এর ওয়েবসাইটে আমি ওই ছেলের ল্যাপটপে যে গ্রাফ ও ফিগারগুলো দেখছিলাম সেগুলো খুঁজে পেলাম।

এই ব্রোকার সম্পর্কে সকল তথ্য পড়ার পর এবং টিউটোরিয়াল ভিডিওগুলো দেখার পর আমি একটি ডেমো অ্যাকাউন্ট খুললাম এবং ভার্চুয়াল টাকা পেলাম। আমি দ্রুতই আমার করণীয় বুঝতে পারলাম এবং সেটা খুবই সহজ ছিল। আমি আমার একেবারে প্রথম লেনদেনেই কিছু টাকা আয় করলাম। তারপর আমি চিন্তা করলাম… আমার কোনো লস হয়নি, সুতরাং আমি একটি রিয়েল অ্যাকাউন্ট খোলার সিদ্ধান্ত নিলাম এবং আমার সর্বশেষ টাকা সেখানে বিনিয়োগ করলাম। সকালে আমি ঘুম থেকে উঠে দেখলাম আমি গতরাতে 9,300 টাকা আয় করেছি। 2 সপ্তাহ পর আমি আমার সকল ঋণ শোধ করে দিলাম, একটি গাড়ি কিনলাম এবং আমি আমার বাবাকে সাহায্য করলাম যখন সে একটি নতুন চাকুরি খুঁজছিল এবং তার পরবর্তী 2 মাসের খরচ দিয়ে দিলাম। 2 সপ্তাহ পর আমার ইতোমধ্যে এলাকার মধ্যে 1টি বাড়ি কেনা হয়ে গেছে। এর সব কিছুই আমি বাড়িতে বসেই এবং উচ্চ শিক্ষা ছাড়াই অর্জন করলাম।

#

এটা আমার সৌভাগ্য। যদি পিৎজা ডেলিভারির সময় আমার সেই ধনী ছেলেদের সাথে দেখা না হত তাহলে এটা কখনওই সম্ভব হতো না। আমি জানি অনেক মানুষ আমার মত খারাপ সময় অতিবাহিত করছে, সেজন্য আমি আপনাকে বলছি: আপনি যদি সমস্যাহীনভাবে বাঁচতে চান তাহলে আমি আপনাকে শেখাতে পারি কীভাবে Olymp Trade থেকে আয় করবেন। আপনি চাইলে এটা খুবই সহজ একটি উপায়।

প্রথমে, শেষ পর্যন্ত সবকিছু পড়ুন এবং তারপর ধাপ 1 এ ফিরে যান এবং শুরু করুন!

  1. ব্রোকারে আপনার একটি অ্যাকাউন্ট খুলতে হবে। এটি সম্পূর্ণ বিনামূল্যে করা যাবে। এটি করতে এখানে ক্লিক করে Olymp Trade ওয়েবসাইটে যান।
  2. আপনার নাম, ই-মেইল, ফোন নম্বর, পাসওয়ার্ড দিন এবং আপনার অ্যাকাউন্টের মুদ্রা নির্বাচন করুন এবং আপনার চুক্তি প্রদর্শন করতে টিক চিহ্ন দিন। তারপর “Register” ক্লিক করুন।
  3. অভিনন্দন, আপনার অ্যাকাউন্ট খোলা হয়েছে!
    তারপর আপনি আপনার অ্যাকাউন্টের ভিতরে একে একে 7টি ক্রমিক ধাপের ব্যাখ্যা দেখতে পাবেন যা আপনার অ্যাকাউন্টে প্রদর্শিত হয়েছে। আপনার সেগুলির সব দেখা উচিত এবং NEXT STEP বোতাম ক্লিক করার মাধ্যমে প্রতিটি ব্যাখ্যা পড়া উচিত।

    ধাপ 5 এ আপনাকে একটি মুদ্রা বিনিময় হার নির্দেশ পূর্বাভাস করতে আমন্ত্রণ জানানো হবে। এটিই তা যা আপনি এখন থেকে করবেন। সবুজ UP বা লাল DOWN বোতামে ক্লিক করে দেখুন।

    বিবরণটি পড়া চালিয়ে যান এবং “NEXT STEP” ক্লিক করতে থাকুন যতক্ষণ না আপনি পরামর্শের শেষে পৌঁছান।

  4. আপনি কীভাবে পূর্বাভাস দেবেন?
    1. মুদ্রার একটি জোড়া নির্বাচন করুন (আপনি যে মুদ্রা বিনিময় হারের পূর্বাভাস দেবেন)। উদাহরণস্বরূপ, ইউরো/ইউএসডি তে ক্লিক করুন, যদি আপনি পূর্বাভাস দিতে চান যে 1 ইউরোর মূল্য কত ডলার।
    2. ট্রেডের একটি পরিমাণ নির্বাচন করুন। সর্বনিম্ন ট্রেড হচ্ছে 1 ডলার।
    3. একটি টাইম ফ্রেম নির্বাচন করুন। এই সময়ে আপনার নির্বাচিত মুদ্রার বিনিময় হার আপনার পূর্বাভাসের সাথে তুলনা করা হবে। সর্বনিম্ন টাইম ফ্রেম 1 মিনিট। আমি সাধারণত 1 বা 5 মিনিট নির্বাচন করি।
    4. একটি পূর্বাভাস তৈরি করুন। UP অথবা DOWN ক্লিক করুন। আপনার ক্লিক করার পরে একটি ট্রেড খুলবে।
  5. কিন্তু আপনি প্রকৃত অর্থ উপার্জন করতে শুরু করবেন যখন আপনি একবার ডিপোজিট করবেন। আপনি যেকোনো ভিসা বা মাস্টার কার্ড অথবা QIWI, ওয়েবমানি বা অন্য পেমেন্ট প্রক্রিয়াগুলির মাধ্যমে এটি করতে পারেন। সর্বনিম্ন ডিপোজিট 10 ডলার। MAKE A DEPOSIT বোতামে ক্লিক করুন।
    “Live account” নির্বাচন করুন এবং ডিপোজিট বোতামে আবার ক্লিক করুন।


    নির্বাচিত ডিপোজিট পদ্ধতির একটি উইন্ডো খুলবে:


    এখন এটি আকর্ষণীয়! Olymp Trade ব্রোকার এখন প্রচারণা চালাচ্ছে — যদি আপনি এটি খোলার 1 ঘণ্টার মধ্যে $30, $100 বা $200 ডিপোজিট করেন তাহলে আপনার টাকা দ্বিগুণ হয়ে আপনার অ্যাকাউন্টে জমা হবে!

    শুধু কল্পনা করুন, যেন এটি আপনি আপনার কাজের জন্য বোনাস পেয়েছেন, যেমন: $200 ছিল, কিন্তু আপনি $400 পেয়েছেন!

    কিন্তু আপনার অ্যাকাউন্ট খোলার পর এটি মাত্র 1 ঘণ্টার জন্যই, তাই জলদি করুন!

    ডিপোজিট করা সত্যিই সহজ: ডিপোজিট পদ্ধতি এবং পরিমাণ নির্বাচন করুন, MAKE A DEPOSIT বোতামটি ক্লিক করুন এবং এটি যা বলে সেটি করুন।

এতটুকুই! ডিপোজিট করার পরে ধাপ 5 এ যান এবং প্রকৃত অর্থ উপার্জন শুরু করুন!

Olymp Trade এ যান

https://s3.eu-central-1.amazonaws.com/affiliate.olymptrade.com/banners/43344_2f0cee7d20d7ebcedff25ded5f9fb000.jpg
বি:দ্র: উপরোক্ত গল্পটি ইন্টারনেট থেকে সংগৃহীত।

ঝুঁকি সতর্কতা: এই ওয়েবসাইট দ্বারা প্রদত্ত কোম্পানির দেওয়া আর্থিক সেবা পণ্য উচ্চ মাত্রার ঝুঁকি বহন করে এবং আপনার সমস্ত তহবিল ক্ষতি হতে পারে আপনি কখনও বিনিয়োগ করবেন না যে আপনি হারাতে সামর্থ নেই।